Thanks

SANJOY KUMAR

Welcome to our website.
আমাদের ভুবনে স্বাগতম ৷

মোবাইলে অটোক্যাড এপস৷

অটোক্যাড, ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রায় সবার কাছে এটি অনেক জনপ্রিয় এবং প্রয়োজনীয় একটা সফটওয়্যার৷

মূলত কম্পিউটারে ড্রয়িং করতেই এই সফটওয়্যার টি বেশী ব্যাবহার হয়৷

একবার একটা সাইট ভিজিটে গিয়েছি৷ সাইট ইঞ্জিনিয়ারের কাছে ডিটেইলস ড্রয়িং টা নেই৷ অথচ গুরুত্বপূর্ণ একটা সিদ্ধান্তের জন্য ঐ ড্রয়িংটা লাগবেই৷ কারও কাছে ল্যাপটপও নেই৷ মহা সমস্যা!
আমি অনেক আগে থেকেই মোবাইলে অটোক্যাড ফাইল দেখার জন্য একটা এপস ব্যাবহার করি৷ প্রযেক্ট ডিজিএম সাহেব কে বললাম আপনি অফিসে ফোন দিয়ে ডিটেইলার ইঞ্জিনিয়ার কে বলেন আমার মেইলে ড্রয়িং টা দিতে৷
তারপর  মোবাইলে সেই ড্রয়িং দেখে কাজ শেষ করা হলো৷

কাজ শেষে প্রায় সবাই আমার কাছ থেকে সেই এপসটা নিতে কিন্তু ভোলেন নি!!  কারন সব সময় ল্যাপটপ কাছে না থাকলেও একটা করে স্মার্টফোন এখন সবার হাতেই আছে৷

প্রযুক্তি যখন স্মার্ট হচ্ছে আমরাই বা পিছিয়ে পড়বো কেন?

আমি যে এপসটা ব্যাবহার করি এটার দুইটা ভার্সন আছে, নরমাল টা গুগল প্লে স্টোরে ফ্রী পাবেন৷

আর প্রো ভার্সন টা ব্যাবহার করতে চাইলে আপনে প্রায় একহাজার টাকা গুনতে হবে৷

সুখবর হচ্ছে এই মুহূর্তে যারা আমার এই লেখা পড়ছেন তারা প্রো ভার্সন ফ্রী তেই ডাউনলোড এবং ব্যাবহার করতে পারবেন, আমার দেয়া লিংক থেকে ডাউনলোড করে৷

ধন্যবাদ সবাইকে

Download Link

Cad







Featured Post

কাস্টিং কাজে সিমেন্ট ব্যবহার

প্রস্তাবনা: কাস্টিং একটি গুরুত্বপূর্ণ উপাদান যা বিভিন্ন শিল্পে ব্যবহৃত হয়। তা প্রায় সমস্ত মন্দির, ইমারত, সেতু, ব্রিজ, রাস্তা নির্মাণে ব্যবহ...

Powered by Blogger.