Thanks

SANJOY KUMAR

Welcome to our website.
আমাদের ভুবনে স্বাগতম ৷

নন্দ ঘোষ



দারোগা সাহেব আমাকে এরেস্ট করুন । 

কেন ?

আমার বাড়ি কাল রাতে চুরি হয়েছে । সব দোষ আমারই । চোর সম্পূর্ণ নির্দোষ , তার চরিত্র ফুলের মত পবিত্র । 

আপনার দোষ মানে ? ফাইজলামি করেন ?

হ্যাঁ আমার বাড়িতে একটা দামী ফ্রিজ, টিভি আরও আকর্ষণীয় মালামাল ছিল । এগুলো চোর কে চুরি করতে উস্কানি দিয়েছে । এসব না থাকলে কি আর সে আমার বাড়িতে চুরি করতে আসতো ?

তাছাড়া নগদ বিশ হাজার টাকাও ছিল সেটাও আমার দোষ । অলস টাকা সরকারি ব্যাংকে না রেখে নিজের কাছে রাখছিলাম । এটা ব্যাংকে থাকলে সরকারের দেশের লাভ হতো । সুতরাং এটাও বেশ গুরুতর অপরাধ । ব্যাংকের টাকা দেশের বিভিন্ন ব্যাবসায়ীরা ঋণ নিয়ে ব্যাবসা করতো দেশের উন্নতি হতো । আমার জন্য দেশের উন্নতি বাধাপ্রাপ্ত হয়েছে । 

আর কি কি চুরি গেছে ?

আমার একটা দামী মোবাইল ফোন ।

ঐ যে আই ফোন না, আপেল ফোন, কি যেনো বলে!!! 

এটাও আমার দোষে চুরি গেছে । দামী ফোন কি সবার হাতে থাকা উচিত ? ফোন ব্যাবহার করতে হয় শুধুমাত্র যোগাযোগের জন্য । এটা 1000 টাকার মোবাইল দিয়েই সম্ভব । আমি অযথা অতিরিক্ত টাকা নষ্ট মানে অপচয় করে দামী ফোন কিনেছিলাম । অপচয় করার ফল হাতে নাতে পেয়েছি এখানেও  চোরের কোন দোষ নেই ।

আপনাকে চেনা চেনা লাগছে ?

চিনবেনই তো আমি নন্দ ঘোষ, পৃথিবীর সব কাজের সব দোষ আমারই ।

সেন্ট্রি এই পাগল টাকে রাস্তায় ছেড়ে এসো । 

মাথাটা ঝিম ঝিম করছে  

আজ একটু বেশী খেয়েছি নাকি কে জানে ।

Featured Post

কাস্টিং কাজে সিমেন্ট ব্যবহার

প্রস্তাবনা: কাস্টিং একটি গুরুত্বপূর্ণ উপাদান যা বিভিন্ন শিল্পে ব্যবহৃত হয়। তা প্রায় সমস্ত মন্দির, ইমারত, সেতু, ব্রিজ, রাস্তা নির্মাণে ব্যবহ...

Powered by Blogger.